Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Madhuri Sahana

Tragedy

4.0  

Madhuri Sahana

Tragedy

ক্ষরণ চলছেই

ক্ষরণ চলছেই

1 min
215



সূর্য ঘড়ির কাঁটায় মন গিয়েছে মরে ,


অলস মধ্যাহ্নের গরমের ছুটি বাক্স বন্দী ।


আম জাম লিচু রোগীদের পথ্য ।


চুল্লীর ধোঁয়া গাঢ় থেকে আরো ঘন হচ্ছে এখন ।


তারা খসা দেখতে দেখতে , 


আকাশে অনেক নতুন তারা চোখে পড়েছে ।


চাঁদনী নাগরিক রোমাঞ্চ অপ্রত্যাশিত গড়ের মাঠ ;

ভাইরাস ফুটবল খেলছে ।


বন্ধ জানলায় মনমরা দখিনা বাতাস ফিরে যায় ।


কল্পনাতে বিষাদ , 


সৃষ্টিতে রক্তক্ষরণ চলছেই ।


আশা , পৃথিবীর গতি পরাজিতের ইতিহাসে ।


বসতি আবার উঠবে গড়ে ।।


Rate this content
Log in