Sriparna Sarkar

Classics

4.3  

Sriparna Sarkar

Classics

কুয়াশা ১

কুয়াশা ১

1 min
845


শিশির ঝরা ভোরে হালকা

রোদের ছোঁয়ায়,আজ তোমায় মনে পড়ল,

পরনে বাসন্তী রঙা শাড়িতে,খোলা চুলে যেকোন

সিনেমার নায়িকাকে হার মানাতে তুমি,

কাঁচা হলুদ রং, তোমার গায়ের রঙের সঙ্গে

মিলে মিশে একাকার,একটা অদ্ভূত বুনো ফুলের

মত গন্ধ তোমার গায়ে,আমায় পাগল করে তুলত

আজ ও শিশির ঝরে,পাপিয়া পিউ কাহা বলে ফেলে শীত শেষের ঝরা পাতা খুঁজে মরে

আগত বসন্তের কিশলয় কে, ঋতু আসে

ঋতু যায়, আমার শূণ্য হৃদয় খুঁজে ফেরে তোমায়।



Rate this content
Log in