Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sunanda Chakraborty

Romance Tragedy Inspirational

3  

Sunanda Chakraborty

Romance Tragedy Inspirational

কি অদ্ভুত তাই না!

কি অদ্ভুত তাই না!

1 min
187


কি ভালো তাই না !

একটা ছটফটে মেয়ে হটাৎ করে শান্ত হয়ে যায়,

তার খামখেয়ালী, পাগলামি, বাচ্চাদের মত আবদারগুলোকে

একপাশে সরিয়ে রেখে এগিয়ে যায় ।

মায়ায় জড়িয়ে পড়ে যে নারী, তাকে কেন তুমি অবহেলা করো ?

সবটা যখন তোমায় ঘিরে করতে চায়,

তুমি কেন মুখ ফিরিয়ে চলো ।

আসলে আমরা বিপরীত স্বভাবের মানুষের প্রেমে পড়ি,

যারা আমাদের অবহেলা করে তাদের কাছেই একটু স্বস্তি পেতে চাই ।

যারা অন্যে আসক্ত তাদেরকেই নেশা বানিয়ে ফেলি ।

যারা আমাদের একটুও খেয়াল রাখে না , রোজ তাদের অপেক্ষাতেই দিন পার করি ।

সে মানুষটা মন খারাপে পাশে থাকবে না জেনেই ঘড়ির কাঁটায় চোখ বসিয়ে রাখি ।

কি অদ্ভুত তাই না ! 

একটা সময়ের পর আয়নার সামনে দাঁড়িয়ে

নিজেকে চিনতে বড্ড অসুবিধে হয়।

তবুও বলবো শেষটা সুন্দর হোক ,

অপেক্ষার ফল মিষ্টি হোক ।



Rate this content
Log in

Similar bengali poem from Romance