Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Kausik Chakraborty

Classics

3  

Kausik Chakraborty

Classics

ঝর্ণা

ঝর্ণা

1 min
648


ঝর্ণা, তুমি কথা বলো কার সাথে?

আকাশ বলুক বৃষ্টি...

সন্ধ্যা খুঁজুক আড়াল

তুমি শুধু আপন মনে বলো -

"মিশে যাব বন্য নিশুতি রাতে..."

ঝর্ণা, তুমি জল রেখো কান্নাতে...


ঝর্ণা তুমি ঠিক কোন দিকে চাও?

যারা লিখেছিলো নদী

যারা তুলেছিল তলদেশ থেকে ফুল--

তুমিও তখন সকলের দিকে ফিরে

সেদিনের মতো সত্যি সাক্ষী দাও

ঝর্ণা... তুমি এখন আনমোনাও...


যখনি নেমেছে গোধূলির দিকে জল

সময় খোঁজেনি আলোর গভীরে ঝর্ণার সম্বল...


Rate this content
Log in