Nikhil Mitra Thakur

Classics

4  

Nikhil Mitra Thakur

Classics

হতাশা

হতাশা

1 min
371


পড়ন্ত বেলার ছায়ার মতো হতাশা,

তার কারণ বড়ো ধোঁয়াশা।

স্পষ্ট করে কিছুই যায় না বলা,

অদৃশ্য ভূতের মতো হাওয়া।

তবু তো সাথে আছে সর্বক্ষণ,

ছেড়ে চলে যায়না একলা।


Rate this content
Log in