Moitreyee Ghosh

Romance

1  

Moitreyee Ghosh

Romance

গাঁটছড়া

গাঁটছড়া

1 min
652



মনের মিলন, 

  ভাবের সুজন

     বন্ধুত্বে হাতছানি,

আমার স্মরণ 

    তোমার বরন 

      স্বার্থকতাই মানি।


স্বপ্ন দেখেছি

   বাঁচতে চেয়েছি 

     মনেতেই কথা বলা,

ভরসা পেয়েছি

    হারিয়ে গিয়েছি

       এভাবেই পথ চলা।


মোর অনুভূতি 

    সরল আকুতি 

      স্থান দিলে হৃদয়েতে,

তব প্রশস্তি 

   অনুপম দ্যুতি 

      আছে মোর পরাণেতে।


সমাজের দায়  

   চাই পরিচয় 

      স্বপ্ন রয়েছে সাধা,

সুপ্ত আশায়

    শুভ পরিনয়

      তাই গাঁটছড়া বাঁধা।

      

       

       


    




Rate this content
Log in