Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Eva Paul

Comedy Others

3  

Eva Paul

Comedy Others

দেওয়ালেরও কান আছে

দেওয়ালেরও কান আছে

1 min
230


চুপচাপ , ফিসফাস , যত করো খুসখাস মজলিস 

যত করো চর্চা , আলোচনা , পলিটিক্স ,

মনের ভাব মনেতে ধরে রাখা যায় না , বুঝি তাই বলো তাকে, যাকে চাও বলতে ,

অন্যরা ব্রাত্য , শুধু সেই শুনবে, দরজাতে খিল দিয়ে , মশগুল চিন্তাতে !


মাঝেমাঝে স্বরটাকে একটু নামিয়ে নিয়ে , হাত নেড়ে বোঝানো ,

আকারে ইঙ্গিতে সিনেমাটা ঠিক যেন ।


ধরা তুমি দেবে না, হয়রানি চাওনা , রাতেও ঘুম নেই, নষ্টও দিনটা ,

গুর গুর পেট করে , হজমে অস্বস্তি , সোয়াস্তি পেলে করে এক ঝাঁক নিন্দা ।


পর্দাটা দাও টেনে , ছিটকিনি আঁটকে 

ভয়ে ভয়ে বসো কাছে , যদি কেউ শোনে পাছে !

এতো ভয়ে ভীত তুমি, হয়েছ যে "নিন্দুক" 

ভুলেছ সে বাণীখানি "দেওয়ালেরও কান আছে" ।



Rate this content
Log in

Similar bengali poem from Comedy