Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Eva Paul

Drama Romance Tragedy

3  

Eva Paul

Drama Romance Tragedy

মন খারাপের গান

মন খারাপের গান

1 min
186


বলো না আজ গাইবে তুমিও মন খারাপের গান ।

পাতা গুনে ফুল গুনে , ভাঙবে কাঁচের ঘর 

আর নিভিয়ে দেবে সেই প্রদীপখানি , যা ছিলো তোমার প্রাণ । 


আকাশের কাছে কি চাও তুমি ? 

ক্ষতবিক্ষত মনকে শুধরে নেওয়ার মন্ত্র 

নাকি ছেড়ে যাওয়া প্রেমিকের গোপন উপহার? 


তুমিই পেরেছিলে নিজেকে গুছিয়ে নিতে , 

একটা দুটো মন খারাপের গান লিখতে।

থেমো না কখনো থেমো না, গাও মন খারাপের গান ;

তোমার সুরে তোমার গানে , ধরে রাখো অভিমান ।



Rate this content
Log in

Similar bengali poem from Drama