Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Eva Paul

Inspirational

3  

Eva Paul

Inspirational

একলা চলো রে

একলা চলো রে

1 min
224


জীবনে যদি সঙ্গী করো অদেখা, ছক ভাঙো রে , একলা চলো রে ।

যদি নদীতে হাঁটো , সাঁতার না কাটো রে , একলা চলো রে ।

যদি অপ্রেমে বিরহ চাও , প্রেমে না পড়ো রে , একলা চলো রে ।

যদি গরীবের সাথী হও , বাস্তবে থাকো রে , একলা চলো রে ।

যদি ঝুঁকি দেয় ফাঁকি , নতুন আবার গড়ো রে, একলা চলো রে।

যদি 'সৃষ্টি ' অমানুষে পেষে , দুঃখ করো না রে, একলা চলো রে ।

যদি প্রতিশোধ নিতেই হয়, যদি এ 'মন' বিচার চায় ,

পুনরায় মাতো সৃষ্টি -নেশায় , পরিণত করো আবেগ রে , একলা চলো রে ।



Rate this content
Log in