Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Eva Paul

Romance Fantasy

3  

Eva Paul

Romance Fantasy

অবেলা

অবেলা

1 min
143


বেলা আর নেই, তাই অবেলাতেই লিখছি ,

তোমার উদ্দেশ্যে আমার চিঠিখানি ;

কেমন আছো ' আকাশ 'কে ভালোবেসে ?


শুধুই রামধ্নুকে দিয়েছিলে মন আর প্রাণ রঙ্গিন পাখিটাকে ,

কালো মেঘের দিকে তাকাওনি পর্যন্ত, তুমি চোখ বন্ধ করেছিলে ;

এই মেঘলা বিকেলে দেখছি! বেলা আর নেই তাই অবেলাতেই লিখছি ।


ভুলেছিলে শব্দ করে অঝোর শ্রাবণও ঐ আকাশ থেকেই ঝরে ,

মেঘের বিদ্যুৎও চমকায় , তুমি কান বন্ধ করেছিলে ;

আজও কি বদলাওনি? তোমার উদ্দেশ্যে আমার চিঠিখানি ।


একটা বাসা তৈরি করেছিলাম, আমার স্থায়ী ভালোবাসা দিয়ে ,

তুমি অস্থায়ী ঠিকানা খুঁজছিলে , কারণ জানতে পারিনি , মুখ বন্ধ করেছিলে ;

তাই প্রশ্ন করি মন্দ আবেশে ! কেমন আছো ঐ "রঙ্গিন-আকাশ"কে ভালোবেসে ?



Rate this content
Log in

Similar bengali poem from Romance