Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Eva Paul

Drama Romance Fantasy

3.0  

Eva Paul

Drama Romance Fantasy

চাঁদ ... আমার রাত বাতি

চাঁদ ... আমার রাত বাতি

1 min
382


মোমবাতি

ফুঁ দিয়ে নিভিয়েছি ।

ধোঁয়ায় নিশ্বাস বন্ধ হচ্ছে কখনো ;

কখনো শীতলতা অনুভব করছি ।

রাত কাটছে ধীরে ধীরে ,

মেঘ জমেছে , 

জানলা হাওয়ার পথ সংকীর্ণ করছে ।

দু 'চোখ কিছু দেখবে ভাবছে ।


চাঁদ , আমার রাত বাতি ।

নরম তাপ , ধোঁয়া নেই ।

অপার্থিবতা , মৃত্যু নেই ।

শান্তি আছে , রূপ আছে ;

আমার মতই জেগে আছে ...।


Rate this content
Log in

Similar bengali poem from Drama