Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Atanu Ganguly

Fantasy Romance

2  

Atanu Ganguly

Fantasy Romance

চকলেট স্টোরি

চকলেট স্টোরি

1 min
347


তোমার সাথে পরিচয় কবে? আমার মনে নেই-

তবে, আমি চিনি তোমায় বহুদিন, 

সে কথা তুমি কি জানো !

আকর্ষণীয় তোমার রূপ, 

মায়াময়ী তোমার হাতছানি,

কেউ কি পারে নিজেকে বেঁধে রাখতে,

ধরা দেয়ে তোমার হাথে।  

 

হিমঘরে তুমি লাবণ্যময়ি,

গাঢ় থেকে গাঢ় মিষ্টি তুমি-

তোমার হাথে ভালোবাসার জয়ধ্বনি। 

কত না সাজে ধরা দাও তুমি,

ঠোঁটের পরশ পেলে এক নিমিষে-

সহজেই গোলে যাও তুমি,

কোন অতল আহ্বানে তৃপ্ত ভূমি। 


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy