Atanu Ganguly

Abstract

4  

Atanu Ganguly

Abstract

আমার রাজত্ব

আমার রাজত্ব

1 min
282


আমার জগৎ আমাকে নিয়ে, 

সেখানে নেই কারুর কোনো জায়গা।

তোমরা বাঁধবে কি দিয়ে, 

কেউই তা বুঝতে কেনো চায়না।


সাদা ক্যানভাস আকাশের মত, 

তুলির টানে স্বপ্ন রঙে সাজানো।

যত্ন করে ফুল ফোঁটা শত শত, 

সুর-তাল-লয়ে জীবন গীত বাজানো। 


 লক্ষ্য পথে স্থির থাকা, 

বলে যা বলুক শুনে লাভ কি তাতে।

হিসাব খাতা রইলো ফাঁকা, 

এ রাজত্ব তৈরী করেছি নিজেরই হাতে।


Rate this content
Log in