Avijit Roy

Classics

2  

Avijit Roy

Classics

বইমেলা

বইমেলা

1 min
478


বাঙালির বারো মাসে এখন চোদ্দ পার্বণ,

চতুর্দশটি বইমেলা; দূষিত ফুসফুসের একমাত্র প্রাণবায়ু।

বইমেলা যেন এক কাবুলিওয়ালা,

যার হাতে লক্ষীছাড়া শিশুর দল,

বিস্ময়ের আবিষ্কারের লোভে।

মনের ঘরেরওতো আসবাব হয়,

আর বই নাকি তার সেরা গহনা।


Rate this content
Log in