Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

SOURAV Chakraborty

Inspirational Others

3  

SOURAV Chakraborty

Inspirational Others

বিচার

বিচার

1 min
118


তোমার বিচার বলো আমি কেমনে করি

আপন পাপের দহনে আমি , দিবস রজনী মরি।।

তোমার কাছে গিয়ে বলো, কেমনে ধরি তোমারই ভুল

সময় তো মোর যায় বয়ে , ভরিতে আপন পাপের মাশুল ।।

তোমার ললাটে লাগিয়ে দেই কেমনে বলো ,কোন সে কলঙ্কের দাগ

আপনাই তো লয়েছি একা, কত যে সহস্র কলঙ্কের ভাগ ।।

অখিল জীবন সাগরে আমি উৎভ্রান্ত হয়ে ছুটে বেড়াই

তবু আমি পাইনা ক্ষনিকের তরে,আপনার হতে রেহাই ।।

হৃদয় বলো কেমনে করি, আমি তোমার ক্ষতবিক্ষত

আপনার সঙ্গে লরিতে লরিতে আমি আপনাই যে আজ আহত ।।

শ্যস্বত শোভিত মুখর বাণী ,মুখেতে লাগে অশোভিত

তন্দ্রা তোমার তারিবো কেমনে, আপনাই যে আজ নিদ্রিত ।।


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational