Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sahanaz Gold Jewellery

Classics Inspirational Others

4  

Sahanaz Gold Jewellery

Classics Inspirational Others

"ভয়কে করবো জয়"

"ভয়কে করবো জয়"

1 min
213


একদিন হয়তো পৃথিবীর এ অসুখ সেরে উঠবে, থেমে যাবে যত ঝড়-ঝঞ্ঝাট,

নতুন সূর্য উদিত হবে --------

মানুষের মাঝেই মানুষ ফিরে পাবে বাঁচার রসদ,

জীবন্ত হৃদয় মাঝে পাবে এক নতুন প্রাণ,

মানুষ আবারও মানুষ হবে নতুন রূপে নতুন ছন্দে,

গর্বের এই পৃথিবী স্বাধীনতার ইতিহাসে এক নতুন চমক হয়ে রবে,

সৃষ্টির প্রতি সৃষ্টিকর্তার ভালোবাসায় আবারও এক নতুন জগৎ ফিরে পাওয়া যাবে,

যেখানে সবাই সুন্দরভাবে জীবন অতিবাহিত করতে পারবে,

স্বাভাবিক জীবনযাপনের আনন্দ,উপভোগ এই প্রত্যয়ে আগামী আবারো শুভময় হয়ে উঠবে,

পৃথিবী শান্ত হবে------

বাঁচার জন্য যে লড়াই, সেই লড়াইয়ের মধ্য দিয়ে সফল অভিজ্ঞতা অর্জন করবে মানুষ,

অন্ধকার বলে কিছু হয়না,

চোখের আলোতেই সবকিছু দেখা না গেলেও

ফিরবে আবারও সেই সব উজ্জ্বল দিনগুলি,

সুখের ছোঁয়া পেতে কেউ আমরা বঞ্চিত হবো না,

নিয়তির নিষ্ঠুর বিষাক্ত ছোবল থেকে বেঁচে ফিরবোই আমরা,

এসো এই প্রার্থনাই করি আমরা সৃষ্টিকর্তার কাছে.৷



Rate this content
Log in