Shubhranil Chakraborty

Inspirational Others

2  

Shubhranil Chakraborty

Inspirational Others

অসুখ

অসুখ

1 min
308


মাস্কবন্দী বিমর্ষ আজ পৃথিবীটা যে,

ভাবছো তুমি, ভাবছি আমিও,

আসলে যে অসুখটা তোমার আমার

ভেবে কি দেখেছ কখনো?


চেয়ে দেখ আজ দুচোখ মেলে,

হাসছে কেমন পৃথিবীটা,

নির্মলতার গন্ধ মেখে

ফিরছে ঘরে পাখিরা।



Rate this content
Log in