Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sudipta Chowdhury

Romance Tragedy

3  

Sudipta Chowdhury

Romance Tragedy

“অপেক্ষা”

“অপেক্ষা”

1 min
1.3K


“অপেক্ষা” একটি শব্দ যার মাঝে লুকিয়ে আছে-

 সবথেকে কষ্ট আর খারাপ লাগা।

অপেক্ষার প্রহর অনেক বড়; সহজে হয় না হতে শেষ!

কিছু অপেক্ষার মাঝে থাকে হাজারো ভালবাসা আর ভাললাগা;

যদি সেই অপেক্ষা হয় হৃদয়ের ভালবাসার মানুষটির জন্য!

শুধু মাত্র ভালবাসার মানুষটির জন্য অপেক্ষায়;আসে না কোন ক্লান্তি।

ভালবাসার মানুষটির সাথে কাটানো কিছু মুহূর্ত; ভালবাসা; খুনসুটি আর স্মৃতি;

মনে করতে করতেই কেটে যায় সময়; মাস; বছর আর যুগ।

একসময় শেষ হয় অপেক্ষার প্রহর।

দীর্ঘ অপেক্ষার পর আসে সেই মধুর ক্ষণ!

দুজন দুজনের কাছে আসা; কিছু ভালবাসা বিনিময়;

তখন “অপেক্ষা” হয়ে উঠে সার্থক আর ভালবাসাময়!


Rate this content
Log in

Similar bengali poem from Romance