Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sudipta Chowdhury

Tragedy Action Others

2  

Sudipta Chowdhury

Tragedy Action Others

"নতুন আশার প্রত্যাশা"

"নতুন আশার প্রত্যাশা"

1 min
193



বিষ হয়ে সত্যিই যেন প্রকৃতি আর মানবের জীবনে;

দিয়ে গিয়েছে বিষ ছড়িয়ে।

অনেক কিছু হারিয়েছে মানব জীবন থেকে।

সেই সাথে নষ্ট হয়েছে প্রকৃতির সৌন্দর্য।

আঁধার কেটে যখন নতুন প্রভাত আসবে;

তখন যেন সকল বিষের প্রকপ থেকে-

প্রকৃতি আর মানব মুক্ত হয়ে নির্মল নিশ্বাস নিতে পারে।

নতুন আশার প্রত্যাশা নিয়ে জানাই-

"Happy New Year 2021"




Rate this content
Log in

Similar bengali poem from Tragedy