Dipankar Saha Deep

Romance Classics Inspirational

4.3  

Dipankar Saha Deep

Romance Classics Inspirational

অন্তরস্বত্তা

অন্তরস্বত্তা

1 min
12K


আর রেখো না ঘুমের ঘোরে,

এবার আমায় দেখতে দাও এই জগতটাকে।

এই জগতের মাঝে-

নিজেকে আমায় দেখতে দাও-      দাও গো।।


জীবন যদি দিলে 

তবে তার উপভোগ করতে দাও।

তার অর্থ আমায় বুঝতে দাও-      দাও গো।।


জানি না তো এ কেমন মোহ কাড়া,

আপন বলে আপনার মাঝে-

 চিরকাল গড়ে তুলল বন্দি শালা।

অন্ধকারে জমল ধূলা 

চিরজনম শূন্যতারে খোঁজা-          হাই রে,

যাহা আছে আমার জীবনে

তাহার মূল্য আমায় বুঝতে দাও-     দাও গো।।

               


Rate this content
Log in