Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Dipankar Saha Deep

Romance Classics Inspirational

4.4  

Dipankar Saha Deep

Romance Classics Inspirational

অন্তরস্বত্তা

অন্তরস্বত্তা

1 min
12.1K


আর রেখো না ঘুমের ঘোরে 

এবার আমায় দেখতে দাও, এই জগতটাকে 

এই জগতের মাঝে নিজেকে আমায় দেখতে দাও-                         দাও গো।।


জীবন যদি দিলে তবে তার উপভোগ করতে দাও

তার অর্থ আমায় বুঝতে দাও-      দাও গো।।


জানি না তো এ কেমন মোহ কাড়া 

আপন বলে আপনার মাঝে-

চিরকাল গড়ে তোলল বন্দি শালা।

অন্ধকারে জমল ধূলা 

চিরজনম শূন্যতারে খোঁজা-          হাই রে।

যাহা আছে আমার জীবনে

তার অর্থ আমায় বুঝতে দাও-      দাও গো।।

           


Rate this content
Log in

Similar bengali poem from Romance