Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Dipankar Saha Deep

Romance Tragedy

5.0  

Dipankar Saha Deep

Romance Tragedy

বছর পর দেখা

বছর পর দেখা

1 min
319


পুরানো সেই দিনগুলির কথা পরছে আবার মনে-

আবার যখন দুজন দুজনকে পেল সন্মুখে।।


ভাষা হারা দুঁহুঁ কী আর বলব !

দুজনের সমানুপাতে সুখের অশ্রু

ঝরছে নয়নে নয়নে-

মিলিত নব দিনে।।


সেই দূরে যাওয়া বছরের পর বছর কাঁটা স্মরণ ধারায় দুজন দুজনকে বাঁচিয়ে রাখা -

গুনে গুনে দিন ভুলা-

মর্মে আবার দেখা হওয়ার আশা আর বিরহ বেদনে দহা ।

হয় তো সেই মধুময় দিনগুলির সব কথা নয় কো মনে ,

তবুও আবছা হয়ে দুজনেই রইল দুজনার হৃদে।

আজ সব কাঁটানো দিনের সাধনা হল পূর্ণ

দুজন যখন দুজনাকে কাছে পেল -

সকল ব্যথার অবসান হলো, দুজনের আলিঙ্গনে।।

-দীপঙ্কর সাহা (দীপ)





Rate this content
Log in

Similar bengali poem from Romance