Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Anirban Das

Classics

3  

Anirban Das

Classics

আন্দোলন

আন্দোলন

1 min
672


মাটির মাটিতে, সাম্যের আঁচলে

বস্তুর বস্তুতে, আকাশের নীলে

পাহাড়ে নদীর অরণ্যের গভীরে

হোক আন্দোলন...


তোমার আমিতে, গোধূলির রঙে

রাস্তার বুকে , ট্রামের লাইনে

জীবন মরণে , শিকলের আঁতুড়ে -

হোক আন্দোলন...


তোমার প্রেমে , ফেলে যাওয়া অনুভবের মিছিলে

পরে থাকা কাপ-প্লেটে

কবিতার পাতায় , কলমের কালিতে

হোক আন্দোলন...


Rate this content
Log in