Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Comedy Classics Others

3  

AYAN DEY

Comedy Classics Others

অবাক কাণ্ডি

অবাক কাণ্ডি

2 mins
322


" অবাক কাণ্ডি মশাই । "

" আবার কি হলো আপনার প্রখর রুদ্র কি মৃত্যুর মুখ থেকে আবার ফিরে এসেছে ? "

" না তা হলে তো করোনা মরসুমে একটা বই বের করে ফেলতুম । "

" আদতে হলোটা কী ? "

" ফেলুবাবু আপনি বোধহয় জানেন ইওরকোটসের কথা ? "

" হ্যাঁ জানি । টুকটাক কলাইন লেখে লোকজন । "

" আমিও আর কি মানে ইয়ে কদিন হলো ওতে লিখছি । কিন্তু অনেকে বড়ো গল্পও দেয় মশাই । আজ একটা তিনলাইনের ছন্দ মিলিয়ে লিখলুম বুঝলেন মশাই । তো দুজন তারিফ করলেন , ১১ জন বুড়ো আঙুল উঁচু করলেন । "

" ওটাকে লাইক বলে লালমোহনবাবু । "

" ও সে যাই হোক । তো শেষে একজন মহিলা তারিফের ভাষা লিখলেন । তপেশ তোমার শরদিন্দু বাবুর " ভূত ভবিষ্যৎ " মনে পড়ে ? "

" হ্যাঁ , অনেকবার পড়া । ফেলুদা আবার ওই বিষয়টা পছন্দ করে না কিন্তু গল্প শুনেছে । "

" হ্যাঁ বলেছিলি বটে । হ্যাঁ তারপর বলুন । "

" তো ওই মহিলা মশাই অনুরোধ করলেন ওনার প্রোফাইলে দেওয়া ভূতুড়ে গল্পটি পড়ি । আমিও লিখলাম হ্যাঁ । তারপর পড়ে দেখি কয়েকটা শব্দ এধার ওধার করে পুরো একই গল্প নামিয়ে দিয়েছে আর লোকে তাতে তারিফ করছে । ভাবুন একবার ! "

" এ তো আজকাল আকছাড় হচ্ছে । সোশ্যাল মিডিয়ায় কত্ত লেখা চুরি হচ্ছে খবর নেই । এদের উপযুক্ত শাস্তি না হলে এরা থামবে না । কিন্তু কথা হচ্ছে এত্ত বড়ো একজন স্টলওয়ার্টের বিখ্যাত লেখা দিব্য লোকে নিজের নামে হাল্কা পরিবর্তন করে চালাচ্ছে আর তার প্রতিবাদে কেবল আপনি , তেত্রিশ কোটি বোধহয় পুরো ঘুমিয়ে গেছে মিস্টার জটায়ু । "

" কি ওপর চালাকি ভাবুন আমি ওই কথাটা কমেন্টে লিখতে বলেন কিনা একটু মিল আছে বৈকি ! "

" কী নাম মহিলার ? "

" নামটাম দরকার নেই , ওসব আপদকে দূরে রাখাই ভালো । আপনি কি কেস করার কথা ভাবছেন ? "

" কোনো আপত্তি বলে মনে হচ্ছে ? "

" না মানে ইয়ে ... "

তোপসে পাশে দাঁড়িয়ে মুচকি হাসলো ।


Rate this content
Log in

Similar bengali story from Comedy