Dola Ahsan

Fantasy

5.0  

Dola Ahsan

Fantasy

#হালফ্যাশনের_সিন্ড্রেলা

#হালফ্যাশনের_সিন্ড্রেলা

1 min
707


“বাহ্ তোকেতো রাজকুমারী লাগছে! একদম সিন্ড্রেলা! তাই নাকি?রাজকুমার পেয়েছি রাজকুমারীতো লাগতেই হবে!! “ বলেই মুক্তঝরা হাসি তার। বাড়িতে উৎসব গোছের কিছু একটা চলছে। বাহারী সাজসজ্জা আর ঝলমলে ‘পোষাকী সুখী’ মানুষের ভিড়ে চোখ ধাঁধিয়ে যায়।আর এরই মাঝে প্রজাপতির মতো ঘরময় ঘুরে বেরাচ্ছে লীলাবতী। আজ সে সবাইকে তাক লাগিয়ে দেয়ার মতো সেজেছে! তা না করে আর উপায় কি? ইদানীং তার হয়েছে জ্বালা, চোখের বিষন্নতাটা কিছুতেই আর লুকানো যাচ্ছে না। এখনতো কারও সাথে চোখ মিলিয়ে কথা বলতেও ভয় হয়, পাছে বুঝে ফেলে! এ বিপদ থেকে তাকে বাঁচায় তার ব্যাগভর্তি প্রসাধনী! এগুলো আছে বলে বাঁচোয়া , আজও ভাবছিল! তা’নাহলে গালে আঙুলের স্পষ্ট ছাপটা কিভাবে ঢাকতো সে! একসময় কেউ কি হয়েছে জানতে চাইলে ভালো লাগতো, মনে হতো ‘আহা! কতই না ভাবে আমায় নিয়ে!’ কিন্তু এখন ক্লান্ত লাগে ভীষণ! সত্যি বলতে নিজেকে তারও মাঝে মাঝে সিন্ড্রেলা মনে হয়, হাহাহা! সিন্ড্রেলার যেমন ১২টায় সময় শেষ হয়ে যায় তেমনি তার ‘ভীষণ সুখী মানুষ’ মুখোশটার ঘড়ির কাঁটাও যেন টিকটিক করতে থাকে এই বুঝি খসে পড়লো!! লীলাবতী প্রতিবারই অপেক্ষা করে কখন এই রঙ্গমঞ্চ থেকে রেহাই পাবে, কখন আবার একটুখানি ‘আমি’ হবে.... 


Rate this content
Log in

Similar bengali story from Fantasy