Mayookh Chawdhary

Horror

1.9  

Mayookh Chawdhary

Horror

একটি শীতের রাত

একটি শীতের রাত

3 mins
265



 আমি একজন সরকারি কর্মচারী আজ অফিসে পার্টি থাকার কারণে পার্টি থেকে বেরোতে রাত এগারোটা বাজলো, এরপর শুরু হল গাড়ির ব্যাপার কারন এত রাতে তো গাড়ি পাওয়া যাবে না। ঠিক হলো যে অমলবাবু আর আমি এক গাড়িতে যাব, সেই

 অনুযায়ী সেই গাড়িতে আমরা উঠে পড়লাম , গাড়ি ছাড়তে ছাড়তে প্রায় আমাদের রাত বারোটা বাজলো । তার মধ্যে শীতের রাত , গাড়ি টি ঠান্ডা হাওয়া ভেদ করে গন্তব্যে ‌ চলতে লাগলো , হঠাৎ গাড়িটি খুব জোরে ব্রেক কষলো, অমলবাবু রীতিমতন রেগে গিয়ে ড্রাইভার কে বললেন কি হয়েছে, ড্রাইভার বলল গাড়ি ইঞ্জিন একটি প্রবলেম দেখা দিয়েছে স্যার , এরপর আকাশে মেঘ জমতে থাকল এবং কিছুক্ষণের মধ্যেই ঝড় আরম্ভ হয়ে গেল। এরপর ড্রাইভার ‌ আমাদেরকে বললে স্যার এখানে থাকা ঠিক হবে না,ড্রাইভার এর কথা অনুযায়ী আমরা গাড়ি থেকে নেমে পড়লাম,


এখানকার রাস্তা ঘাটের লাইট ভালো নেই, ঝর হতেই একদম রাস্তাঘাট অন্ধকার হয়ে গেল, এরপর আমরা তিন জনের মোবাইল বার করলাম, এবং 


 তিন জনের মোবাইলে ফ্ল্যাশ অন করলাম, খুজতে লাগলাম কোথাও কোনো থাকার আস্তানা পাওয়া যায় কিনা। তারপর অমল বাবু মোবাইলটা নিয়ে গুগলের map সার্চ করল এবং এখানে একটা হোটেল আছে না কীনা দেখল একটা হোটেলের সন্ধান পেলাম । সেই হোটেলটাতে আমরা তিনজন মিলে খুজতে লাগলাম , এবং রীতিমত পেয়েও গেলাম । গিয়ে দেখি সেখানে সব দরজা বন্ধ করার আছে । অমলবাবু সেই হোটেলের দরজায় কড়া মাড়তে থাকলেন, একটা লোক তিন থেকে চার বার করার মারার পর বেরিয়ে আসলো, অত্যন্ত রেগে বলল আপনাদের এখানে কি কাজ কি হয়েছে। অমল বাবু এবং আমরা বললাম যে আমাদের একটা আজকের থাকার মতন ঘর চাই। সে প্রথমে না দেবার জন্য অনেক মানা করছিল, তবুও অমলবাবু খুব জেদি মানুষ বলে, শেয়ার ছরলো না অনেক অনুরোধ করার পর সে আমাদের একটি ঘর দিতে বাধ্য হল। আমাদের সেই হোটেলের তিনতলার ছাদ এর একটি কণার ছোট্ট ঘর দিল। একটা থাকার বন্দোবস্ত পেয়ে ঠাকুরকে খুব ধন্যবাদ জানালাম, এরপর অমলবাবু আমি এবং ড্রাইভার একটি বিছানায় শুয়ে পড়লাম , সময়টা আমার ঠিক মনে পরল না হঠাৎ আমার ঘুম ভেঙ্গে গেল। দেখলাম ড্রাইভার এবং অমলবাবু নেই সেখানে, দেখলাম অমলবাবু এবং ড্রাইভার এর মৃতদেহ পড়ে আছে, আমি রীতিমত হতভম্ব হয়ে গেলাম !যখনই আমি পালাতে যাব আমার দরজার সামনে হঠাৎ একটা কঙ্কাল ভেসে আসলো আমার দিকে আসতেই আমি ,ডান সাইডের একটি সিরি দিয়ে ,দূরে হোটেলের মাঠে চলে আসলাম এবং দৌড়ানোর জন্য হোচট লাগে আমার মাথায় চোট পেলাম এবং অজ্ঞান-হয়ে-গেলাম ।আমার যখন চোখ খুললো তখন ড্রাইভার এবং অমলবাবুর আমার কাছেই, এবং তারা জানতে চাইলো আমি এই মাঠে শুয়ে আছি কেন , আমি কিছু না বলে গাড়িতে উঠে ড্রাইভারকে বললাম আমাকে তাড়াতাড়ি বাড়িতে নিয়ে চলো ।এভাবে দিন কেটে যাচ্ছিল কিন্তু মনের মধ্যে সেই একটা চিন্তা ঘোরাফেরা করেছে করছিল।প্রায় চার বছর পর সেই হোটেলে গেলাম ,এক বৃদ্ধার থেকে জানতে পারলাম সেই কোনার ঘরটিতে প্রায় 100 বছর আগে , এক ছেলে সেখানে আত্মহত্যা করেছিল । থেকে মনে হয় যে সেই ঘরের এখনো সেই ছেলেটি ঘোরাফেরা করে।

  


Rate this content
Log in

Similar bengali story from Horror