Debmalya Mukherjee

Horror Classics

3.5  

Debmalya Mukherjee

Horror Classics

বিশাখা

বিশাখা

1 min
639



বিশাখার সঙ্গে আমার আলাপ হয় রবীন্দ্রভারতীতে। আমি তখন রবীন্দ্রভারতী তে বাংলা বিভাগের শিক্ষক হিসেবে জয়েন্ট করি। প্রথম যেদিন ক্লাস নিতে গেলাম, সেদিনই একঝাঁক স্টুডেন্ট এর মাঝে আমার নজর পড়ল বিশাখার দিকেই। আমার কেমন যেন মনে হল এই মেয়েটি সবার থেকে হয়তো আলাদা হবে। এবং হলোও তাই, বিশাখা নিজ গুনে আমার মন জয় করে নিল। ক্রমশ আসতে আসতে বিশাখা আর আমার মধ্যে একটা সম্পর্ক গড়ে উঠল। তারপর অবশেষে এল সেই দিন, যেদিন আমি বিশাখাকে বিয়ে করে ঘরে তুললাম। আজ সেইসব শুধুই স্মৃতি। কারণ গতকাল বিশাখার সঙ্গে আমার ঝামেলা হয়, আর আমি রেগে বিশাখার মাথায় একটা ভারী ফুলদানি দিয়ে আঘাত করি, আর এক আঘাতেই বিশাখা মারা যায়। 


আজ রাতে ঘুম আসছে না। আমার গলার উপর যেন কিছু একটা চেপে বসেছে। আমি কিছুতেই শ্বাস নিতে পারছি না। চোখ টা কোনোরকম খুলে দেখি আমার শরীরের উপর একটা বেড়াল বসে আছে। আর নিজের সে নিজের দাঁত আমার গলায় ফুটিয়ে রক্ত পান করছে। আমার সব মনে পড়ল। বিশাখা মারা যাওয়ার আগে বলেছিল, চিন্তা কোরোনা সুমন আমি আসব , ফিরে আসব। আর তখন আমার মনে পড়ল বিশাখার প্রিয় ছিল এই বেড়ালটি। তারপর আর কিছু মনে নেই। যখন আমার জ্ঞান ফিরল দেখলাম আমি একটা মেন্টাল এসাইলামে ভর্তি।


Rate this content
Log in

Similar bengali story from Horror