Participate in 31 Days : 31 Writing Prompts Season 3 contest and win a chance to get your ebook published
Participate in 31 Days : 31 Writing Prompts Season 3 contest and win a chance to get your ebook published

arijit bhattacharya

Classics Fantasy


2  

arijit bhattacharya

Classics Fantasy


অমাবস্যার অতিথি

অমাবস্যার অতিথি

2 mins 515 2 mins 515


নিশুতি রাত। আজ অমাবস্যা। চারদিকে ঘন অন্ধকার। রাস্তা দিয়ে একা ফিরছে চার্লস।    চার্লসের বাড়ি ইংল্যান্ডের ল্যাভেনহাম গ্রামে। অন্ধকার রাত। সামনে সুনসান রাস্তা। মাঝে মাঝে ভেসে আসছে শিয়ালের ডাক। চার্লস যাচ্ছে তার প্রেমিকা শেলীর বাড়ি। এই নিঝুম রাতে রাস্তায় সঙ্গী পেলে খুব ভালো হত,অনুভব করল চার্লস। আর এইসময়ই পেছন থেকে একজন পথিকের হেঁটে আসার পদধ্বনি প্রবেশ করল তার কানে। মুহূর্তে অন্তরটা আশা আর খুশিতে ভরে গেল তার। যাই হোক এই অমানিশার অন্ধকারে পথ চলার তো একজন সঙ্গী পাওয়া গেল। নিজের চলার গতি ধীর করল চার্লস।


ফ্যাসফেসে গলায় পেছন থেকে আওয়াজ এল ,"কোথায় যাচ্ছেন আপনি!"উত্তর দিল চার্লস ,"এই তো সামনের গ্রামে।" "কিন্তু এখনোও তো আড়াই মাইল পথ আপনাকে হাঁটতে হবে।"ফ্যাসফেসে গলায় উত্তর এল। "হ্যাঁ তা তো হবেই।"


"তার চেয়ে আমার বাড়ি চলুন না। আজকের রাতটা আমার বাড়িতে কাটিয়েই কাল সকালে আপনি না হয় গন্তব্যের উদ্দেশ্যে যাত্রা করবেন।"চার্লস দেখল প্রস্তাবটা মন্দ না,এই অমাবস্যার রাতে এতটা পথ হাঁটা ঠিক হবে না।


জনমানবহীন জায়গায় ফাঁকা মাঠের ধারে একটা বাড়ি। মোটামুটি ধ্বংসস্তূপ। মোমের মৃদু আলোয় লোকটাকে লক্ষ্য করল চার্লস। অত্যধিক ফ্যাকাসে,শরীরে রক্তের পরিমাণ খুব কম। আর সবচেয়ে অবাক করে দেওয়ার মতো ব্যাপার লোকটির গজদাঁতদুটি। যেন মনে হয় চোয়ালে একজোড়া শ্বদন্ত। লোকটি ধীরে ধীরে কথা বললেও চোখদুটি হিংস্র শ্বাপদের মতো জ্বলছে। লোকটি কি জানত আজ তার বাড়িতে কোনো অতিথি আসবে!আইটেমের তো কোনো কসুর করে নি। রুটি আর চিকেন রোস্ট খেতে খেতে চার্লস লক্ষ্য করল,লোকটির চোখদুটি যেন অত্যধিক হিংস্র হয়ে উঠেছে।

খাবারের স্বাদ আর মদিরায় ডুবে যাওয়ার সময় চার্লস জানলও না যে এটাই তার শেষ রাত,আজই সে কাউন্ট ভলাডের রক্তপিপাসার শিকার হতে চলেছে।



Rate this content
Log in

More bengali story from arijit bhattacharya

Similar bengali story from Classics