Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

AYAN DEY

Classics Fantasy

3  

AYAN DEY

Classics Fantasy

উৎসব

উৎসব

1 min
460


মিলবো এসো একসাথে ,

উৎসবের গানে যাবো ভেসে ভেসে

দূর কোনো আনন্দের মাঝদরিয়ায় ।

চলে যাবো সব একসাথে

কোনো অচিন ভালোবাসার দেশে ,

দুঃখ ফেলে মিশবো খুশির মায়ায় ।

হেথা হোথা রোল ওঠে , বোল চড়ে ,

সোনাগাছ হতে আনন্দপাতা ঝরে ।

আর ন​য় কোনো ভেদ ,

দলাদলিতে নেই তুমি বলে দিও ,

একাকার হতে তাই এসো চলে সবাই ।

কাশ হবে দুগ্গা আসবে দেখো ,

চাঁদ উঠলে লক্ষী আসবে দেখো ,

ফের আসবে কালি মনে রেখো ,

তারপর জগদ্ধাত্রী জেনে রেখো ।

উৎসব কি শেষ হ​য় ?

শেষ তো হ​য় অপেক্ষাটুকু খালি ,

আগামীর শেষ সীমানা বরাবর ।

তাই পেয়ো না কো ভ​য় ,

মরশুম যে উৎসব ভরা খালি ,

মিলনের গান বাঁধি জগৎ চরাচর ।


Rate this content
Log in