Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

মেঘ বালিকা

Classics

4  

মেঘ বালিকা

Classics

প্রশ্ন

প্রশ্ন

1 min
825


খেলাঘরেরা নিজেরা জানে ?

তারা যে নিছকই খেলাঘর ?

যে ঝিনুক বুকে মুক্ত লুকোয় 

জানে কি সে মুক্তোর দর ?

আকাশ পথে মেললে ডানা 

পাখি কি ভোলে তার ঠিকানা ?

হারিয়ে যাবো বললেই কি

হারানো যায় সহজে ? 

চাইলেও কি সব অ‍াবেগ 

বন্দি হয় কাগজে ? 

মন ট‍া যদি বাতাসও পায় ..

ডিপ্রেশন ছাড়ে কি দেশ?

একা তানপুরা তুললেও তান

দমবে কী একতারার রেশ?

সাত সকালে লিখলে কবিতা 

ঘড়ির হয় অভিমান -

আজ সারারাত জাগতে হবে ...

দিয়েছ মগজাস্ত্রে শান ?

                       কলমে,

                          বর্ষা


Rate this content
Log in

More bengali poem from মেঘ বালিকা

Similar bengali poem from Classics