Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Rahul Kar

Romance Tragedy Fantasy

3  

Rahul Kar

Romance Tragedy Fantasy

সৃষ্টিছাড়া বৃষ্টি

সৃষ্টিছাড়া বৃষ্টি

1 min
119



বৃষ্টিস্নাত লাজুক সকাল হাজার কাজের মাঝে হৃদকুসুমে সুর তুলেছে রংবাহারি সাজে।

 আঁধারি আলো মায়াবী খেলায় নিত্য নতুন রং ছন্নছাড়া ছন্দসুধায় চিত্ত চপল ঢং..

ঝর ঝর এক ঝরনা ধারা আকুল হয়ে ঝরে বর্ষাবিলাসী বিরহ ব্যথা নীরব প্রাণের পরে।

বৃষ্টি ধারার সৃষ্টি সুধায় দৃষ্টি যেন মাতায় মন কেমনের গল্পরা সব একলা লাগা ছাতায়।

এমনি করে দুপুর আসে ঝরা বাদল বেলায় স্বপ্ন গুলো পাড়ি জমায় সুখ স্মৃতির ভেলায়

রান্না বাটি খুব জমাটি নাই বা থাকুক পরিপাটি ভালোবাসায় ভিজে গিয়ে পায়ে পায়ে পথ হাটি

সঙ্গে সুজন করি কুজন ইচ্ছে ডানায় উড়ি দুজন স্মৃতি চোরা ডুব সাঁতারে খুঁজে ফিরি হৃদির জন

অজানা এক আনন্দেরই মোড়ক খুলে দেখি দিব্যি কখন দিবা স্বপ্নে কল্পলোকে গল্প লিখি

বর্ষণক্লান্ত দিন কাটিয়ে সন্ধ্যে নামে শেষে মেঘের কোলে সোহাগী চাঁদ উঠলো ভালোবেসে।

আকাশ ঘিরে রঙের খেলা বৃষ্টি গেছে বাড়ি মেঘের পাড়ায় মেঘের ভীড়ে চাঁদ জমালো পাড়ি।

মেঘের বাড়ির বারান্দাতে হাজার আলোর রেখা চাঁদও তাদের সঙ্গী হল নতুন পথের দেখা।

চাঁদ ও মেঘে লুকোচুরি খেলে আকাশ গাঙের ভেলায় হরেক রকম চিত্র ফুটে নানান রঙের খেলায়।

বিচিত্র এক ব্যাকুলতায় আবেগ ভরা রেশ স্বপ্ন খোঁজে সত্যিগুলো হঠাৎ নিরুদ্দেশ।


Rate this content
Log in