Rahul Kar

Classics

2  

Rahul Kar

Classics

প্রেম প্রস্তাব

প্রেম প্রস্তাব

1 min
1.3K


তোমাকে ভালোবাসি একথা ভাবলেই 

শিরায় শিরায় বয়ে যায় অন্তর্লীন স্রোত

গঙ্গায় আসে অকাল জোয়ার 

কোলকাতা শহর দাপিয়ে বেড়ায় আলোর ফুলকি

মধ্যরাতে সূর্য ওঠে প্রখর তাপ নিয়ে

নিষিদ্ধ পল্লী নিশ্চুপ হয় নীরব অন্তর্দাহে।

তোমাকে ভালোবাসি একথা ভাবলেই

নির্লিপ্ত জীবন হটাৎ জীবন্ত হয়

অন্তহীন নিরাশায় বাসা বাঁধার আঁচড় পড়ে

জেগে উঠে মহাকাব্যিক নীরব অনুভূতি

জমতে থাকা মেঘে বৃষ্টির ফাটল ধরে

প্রেমের নীলচে খামে বিন্দু বিন্দু জলকণা

প্রস্তাবিত প্রেম পড়ে থাকে নীরব অপেক্ষায়..


Rate this content
Log in