Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sayani Banerjee

Inspirational

3  

Sayani Banerjee

Inspirational

সেরা প্রাপ্তি

সেরা প্রাপ্তি

1 min
708


অন্ধকারের মধ্যে দিয়ে 

আলোর জগতের ব্যাপ্তি ,

জীবন শুরুর মুহূর্ত হতে 

"মা" ই সেরা প্রাপ্তি l 


ভালো মন্দর শিখিয়ে পাঠ 

যে হাত ধরেছে দিবা নিশি ,

অমূল্য সেই মায়ের পরশে 

নিত্য আমি ছায়ায় বসি l 


সেরা প্রাপ্তি মায়ের কোলে 

দিনের শেষে ঘুমিয়ে পড়া ,

স্বস্তি সায়রে ইচ্ছা হলে 

মায়ের আঁচল আঁকড়ে ধরা l 


সারাজীবন এমন করে 

থাকুক মায়ের পরশ খানি ,

জীবন মানে অন্য ভাবে 

আজ ও আমি মা কে জানি ll 


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational