Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

পূর্নব্রত ভট্টাচার্য্য

Classics

4  

পূর্নব্রত ভট্টাচার্য্য

Classics

স্বপ্ন

স্বপ্ন

1 min
5


জীবন বলে স্বপ্ন দেখো

সত্যি করো তা 

হৃদয় বলে স্বপ্ন দেখা

একদমই বৃথা ।

পরিস্থিতি বলে তখন

স্বপ্ন যদি দেখো

তা সত্যি হবার আশা তুমি

কভু নাহি রেখো ।

স্বপ্ন বলে স্বপ্ন আমি

নই তো মরীচিকা

আমি সবার চোখেই ফুটে উঠি 

হয়ে চিত্ররেখা ।

আমি সাজিয়ে তুলি

জীবন সবার রামধনুর ই রঙে

আমি নিশিদিন ই বিরাজ করি

স্বয়নে স্বপনে ।

আমায় ধরতে তুমি পাওনা শুধু

আমায় ভাবো প্রতিচ্ছবি

যেদিন ধরতে আমায় পাবে তুমি

সেদিন স্বপ্ন হবে সত্যি ।


Rate this content
Log in

Similar bengali poem from Classics