Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Md Bakibillah

Fantasy

5.0  

Md Bakibillah

Fantasy

রূপকথা ::

রূপকথা ::

1 min
746


তুমি আমার রূপকথার দেশ 

 দেবে বলেছিলে !

আমি কল্পনায় অনেকবার সেই দেশ ঘুরেছি --

একই দেশ

কিন্তু প্রতি স্বপ্নেই আমি তাকে        

নতুন করে পেতাম,

আমি বলিনি কোনদিনও তোমাকে,

শুধু মেলাতে চাইতাম

তোমার কল্পকথার দেশ

আর আমার স্বপ্নকে----


তোমার রূপকথার দেশে

রাজা রানী আর সম্পদশালী

হবার গল্প ছিল ----

ছিল অনন্ত যৌবন 

আর মায়াবী শরীর খেলা,

সেখানে যুদ্ধ ছিল,

 ছিল পরাজয়ের গ্লানি এবং বিজয়গাথা -


কিন্তু আমার স্বপ্নের সেই রূপকথার দেশে

হাসি ছিল, ছিল নীল পরী লাল পরী,

ছিল অপার শান্তি তার সাথে খুনসুটি

ফুলে ফুলে প্রজাপতি-মৌটুসী

আর পরীদের ঘুম পাড়ানিয়া গান !!


তাই তোমার সেই রূপকথার দেশে

ঘর বাধা হলো না আমার আর --!!


Rate this content
Log in