Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Kaustav Roy

Romance Fantasy Others

5  

Kaustav Roy

Romance Fantasy Others

শহর জুড়ে

শহর জুড়ে

1 min
472


শহর জুড়ে বৃষ্টি এলো খুব।

ভিজলো বাড়ি। জানলা কাঁচে জল।

আজকে হঠাৎ মেঘমল্লারে ডুব।

তোমার কাছে ফেরত যাওয়ার ছল।


ভিজতে ভিজতে একলা কোনো ট্রাম।

দিচ্ছে পাড়ি মায়াজাকির দেশ।

হলদু রঙের ছোট্ট একটা খাম।

শেষ না হওয়া কান্না ,চিঠির রেশ....


বুকের মধ্যে অনন্তকাল থাক ।

এসব মায়া।ভালোই জানি, তাই....

কালবৈশাখী বার্তা নিয়ে যাক। 

হাজার ঝগড়া হলেও তোমায় চাই ।


Rate this content
Log in