Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sudeb Bhadra

Romance Tragedy

3  

Sudeb Bhadra

Romance Tragedy

প্রিয়তমার প্রতি(1)

প্রিয়তমার প্রতি(1)

1 min
11.9K



হায়রে! আমার প্রিয়তমা

আজ তবে, তুমি ছেড়ে গেলে আমাকে;

এত কাছে ছিলে তুমি আমার

তবুও পারলাম না তোমায় বাঁধতে।। 


সেই উজ্জ্বল দৃষ্টি তোমার 

যা আগেও ছিল, আজও আছে তোমার সাথে;

আর বুকের মাঝে আগুন জ্বলে ওঠে তা দেখে

আজ এই নিস্পন্দ নিরপরাধ রাতে।। 


কত ডাকলাম তোমায় অজানা নামে

তাই বুঝি সাড়া দিলে না সেই ডাকে;

তোমারই জন্য চেয়ে থাকি সারাক্ষণ

আর কবিতা লিখে যাই তারই ফাঁকে ফাঁকে।। 


আজও চেয়েছিলাম তোমায় দেখবো বলে

কিন্তু আজ তুমি আমায় ছেড়ে চলে গেলে;

প্রাণের প্রিয় বন্ধুকে না জানিয়ে

কোন অভিলাষ পূরনে আজ তবে ছুটলে।। 


তোমার দীর্ঘ ভ্রমণের সঙ্গী হব আজ

এই ছিল আমার মনের আশা;

কোনো উত্তর যে তুমি দাওনি আমায়

তাই মন খুঁজে পেয়েছে এক গভীর নিরাশা।।


               


Rate this content
Log in

Similar bengali poem from Romance