STORYMIRROR

Arunava Sar

Tragedy Inspirational

4.1  

Arunava Sar

Tragedy Inspirational

পঁচিশে বৈশাখ

পঁচিশে বৈশাখ

1 min
143


এসেছি স্রোতে , ভেসে যাবো আবার 

এই স্রোত যেনো হার না মানা হার  


স্রোত শেখায় হাসতে যেমন যায় যেমন মিশে 

বাস্তবতার বালি ছুড়ে বোঝায় দুঃখ আসে কিসে 


মহান এই স্রোত জুড়ে জীবনের নানা রেখায়

এরাই মোদের জীবনের আসল মর্ম বুঝতে শেখায় 


 মহাকালের রূপে অন্তর্নিহিত থেকেই আসে চিরো নূতনের ডাক ,


হে বিশ্বকবি লহ প্রণাম তোমার চরনে এ সহজ ছন্দ শ্রদ্ধাঞ্জলি রূপে সার্থক করুক এ পঁচিশে বৈশাখ ||


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy