Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Arunava Sar

Tragedy Inspirational Thriller

4.5  

Arunava Sar

Tragedy Inspirational Thriller

অতি অমানবিক অতিমারি

অতি অমানবিক অতিমারি

1 min
498


দিকে দিকে দেখো পড়ে আছে প্রাণ , অচেতন দেখো কিসে ?!

 সেই ঘুমে আজ গেছি আমি ও মিশে !


চেয়ে দেখেছি যে , বুঝি নাই তবু , ঠায় বসে থাকি পরে ,

ও মা ! এযে দেখি , কেউ ওঠেনি কো নড়ে !


চলন শীল ই থাকিনা কেন , পেন যায় ঘুমে ঢুলে !

কি ই বা লিখি ? লিখতে যে গেছি ভুলে !


কবি আমি নই , ছড়া লিখি প্রকাশে সবার ।

আর কতক ই বা দিন , এ জগতে ছন্দ শেষ হবার ?!


প্রকৃতির লয় কবিতায় মিশে ব্যাথা দিত বারেবারে 

সেসব কাল কী ভুলে যেতে কবি পারে ?!


তাও তো বটে ! আমিতো কবি নই ,তাও লিখে দিয়েগেছি দান ছত্রে ।

এই যে সেসব লিখছি এই পত্রে ,


দেখা পেলে হয়ত আরো, ফিরবে আবার লেখার দিশে ,

জানিনাকো হঠাৎ উঠে জেগে, লিখতে শুরু করতে হবে কিসে ?!


Rate this content
Log in