Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Arunava Sar

Abstract Fantasy

4.0  

Arunava Sar

Abstract Fantasy

টর্চটা কোথায় ?

টর্চটা কোথায় ?

1 min
285


হাতের কাছের টর্চটা খুঁজছি মিনিট খানেক ধরে,

অন্ধকারে চশমাটা আবার কোথায় গেলো পরে !


লাইটহীন ঘরে টর্চটা কোথায়খনোই বা যাইনি টের পাওয়া,

মনে পড়েনি কিভাবে চলছে হয় ঘুম বা খাওয়া দাওয়া,


আলো আসেনি এখনো , অন্ধকার রইলো জিয়ে,

ইচ্ছে হলো মোমবাতি টাই জ্বালিয়ে দিতে গিয়ে,


মুখের কাছে উড়ছে মশা আওয়াজ হচ্ছে দেদার,

ঠান্ডাতেও লাগছে , অন্য রকম ওয়েদার !


টর্চটা চলে পড়েনি তাও হাত পড়ে ছে ফোনে,

অনলাইন আজ ক্লাস ছিল হঠাৎ পড়েছে মনে,


চার্জ ও তেমন নেই , সুইচ অফ এর সময় গোনে,

ধীরে ধীরে একে একে পড়ছে বুঝছি ক্ষণে ক্ষণে,


না , এবার উঠে পড়া যাক পাইচারী করে আসি,

মুখটা ধুয়ে জল খেয়ে নি , এখনো রয়েছে বাসি ।।



Rate this content
Log in