Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Arunava Sar

Tragedy Fantasy Inspirational

4.0  

Arunava Sar

Tragedy Fantasy Inspirational

লকডাউনে ঘরে হাঁটুন

লকডাউনে ঘরে হাঁটুন

1 min
227


"বাক্স প্যাটরা নাও গুছিয়ে থাকবো নাকো ঘরে",

"কোথায় যাবে লক ডাউনে ! ওসব দেখবো পরে",


"দেখা দেখির নাইগো কিছু ইচ্ছা অনেক মোর,

তাড়াতাড়ি বেরিয়ে পড়ে , হয়ে গেলে ভোর",


"কোনো প্ল্যান ই নেইকো তৈরি , ওভাবে যাওয়া যায়?

টাকা পয়সা কিছু আছে ? সন্দেশ পিপড়ে তে খায়",


"ওসব চিন্তা ছেড়ে বারান্দায় এসে বসো

দেখা যাবে ভোর হলে, এসব চিন্তা এখন ই কেনো" ,


"হাঁটতে হাঁটতে অনেক দূর , যত যাওয়া যায়,

ছাদ থেকে এক তলা হবে পদার্পণ দুই পায়ে,


এখন তো আর কাজ থাকেনা খাই আর শুই,

নাওয়া খাওয়া বন্ধ করে হাঁটবো ঘন্টা দুই,


তারপর তো বিছানা গিয়ে হোয়ে একটু মুক্ত,

দেখব আমার কবিতা পড়ে হলে কিনা ফলো হয়ে যুক্ত,


খানিক পরে আবার উঠোনে এসে হেঁটে,

ফোন টাকে চেক করব আবার চেয়ারে বসে সেটে,


তারপর এসে চেক করবো ফলো করলে কিনা এই পেজ,

কবিতাটা কত রেটিং দিলে , থাকলে আমার সাথে এনগেজ,


দেখব কি করলে কমেন্ট , কী বললে লিখতে আবার !

এসব তো কাল্পনিক , সুস্থ থাকুন ভালো থাকুন

দু হাত জোরে নমস্কার "|



Rate this content
Log in

Similar bengali poem from Tragedy