Madhuri Sahana

Fantasy

3  

Madhuri Sahana

Fantasy

পদ্য

পদ্য

1 min
44


কবিতা চির যৌবনা ষোড়শী ।

রহস্য সুষমায় মাখামাখি স্বপ্নময় শব্দের শৈলী ।

কত শত উপমা বিশেষণ ছন্দে

ষোলো কলা হয় পূর্ণ প্রকাশিত ।

কবিতা তুমি যাজ্ঞসেনী ।

ইন্দ্রীয় অনূভব তোমারই বশে ।

প্রিয়তমা তকমায় যজ্ঞের আগুনের পবিত্রতা ।

উপলক্ষে মুক্তার শুভ্রতা ।

গভীর থেকে গভীরতর অবগাহনে

পাঠের আনন্দ পাঠকের

লেখার তপস্যা লেখকের 

উপলব্ধি শুধু লেখক ও পাঠকের মনোভূমিতে ।

কবিতা স্রোতস্বিনী নদী , রোদেলা বৃষ্টি

কবিতা শান্ত সরোবর , গোধূলির আকাশে রূপালী চাঁদের একফালি ।

কখনো প্রিয়া হয়ে আলিঙ্গন কর

আবার কখনো প্রিয় হয়ে হাত ধর ।

যুগ বদলায় অনুসঙ্গ বদলায়

লেখক শিল্পী পরিবর্তন হয় 

কবিতা চির যৌবনা ষোড়শী ।


Rate this content
Log in