Subrata Nandi

Classics

3  

Subrata Nandi

Classics

মুখোশ

মুখোশ

1 min
452


মাতৃশক্তি ভূলুণ্ঠিত শিক্ষিত সমাজে,

ভদ্রসমাজ আজও মুখোশধারী!

নারীর আস্তানা অন্ধকারময় আস্তাকুঁড়ে,

ধর্ষিতা নারীর অসম্মান ঘরেবাইরে।

নারীশক্তির বন্দনা উন্মুক্ত দুয়ারে,

অবলা নারী পদদলিত চারদেয়ালে,

দেবীর আরাধনা দর্পণের বাইরে?

বিষাক্ত কীট যৌন উত্তেজনায় মরে,

হায় রে পুরুষালী সমাজ!

কতদিন আর মুখোশ পরে থাকবি??


Rate this content
Log in