Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Subrata Nandi

Abstract Romance

4.8  

Subrata Nandi

Abstract Romance

বাসন্তী রঙে রঙিন স্বপ্ন

বাসন্তী রঙে রঙিন স্বপ্ন

1 min
504


অনুরাগে ভাসিয়ে দাও অনাদায়ী ভালোবাসা, 

ফাগুনের ইচ্ছেডানায় ভর ক'রে আবারও প্রত্যাশা -

আবীর রঙে রাঙিয়ে নাও নিজস্বী অমোঘ সুখ,

এইভাবেই একটি বিশেষ দিনে ভুলে থাক প্রগাঢ় দুখ।


মনুষ্যত্বের মাঝে আবারও রাঙিয়ে দেওয়ার হাতছানি,

বছরে এই একটি দিন প্রকৃত শৃঙ্খলমুক্ত মানি!

নিকষ কালো আঁধারি হ'তে আলোয় উদ্ভাসিত,

আবেশিত মন পলাশ ফাগুনের আঁচে হোক উন্মোচিত।


লুকোচুরির মাঝে চলছে রঙিন বসন্ত উৎসব,

জাতপাতের বিচার না করে ছড়িয়ে দাও প্রেমের রব,

খিড়কির বাইরে এসে কর মিলনায়তনের সঙ্গম,

প্রকৃত স্বাদ ও গন্ধের সুবাসে দূর কর নকল ভ্রম।


Rate this content
Log in