Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Subrata Nandi

Romance

2  

Subrata Nandi

Romance

কিস ডে

কিস ডে

1 min
274



মায়ের নিপুণ ভালোবাসায় আবেশিত স্মরণ,

অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে ছিল রূপকথার দর্পণ,

সহজিয়া অনুভবের প্রবেশপত্রে নিঃশব্দের ক্ষরণ,

ভোরের শিউলি ফুলের গন্ধ ছড়িয়ে ছিল সর্বক্ষণ।


চারদেয়ালের মাঝে ঋণী হয়েই আজীবন,

বেঁচে থাকার স্বচ্ছতায় নিঃস্বার্থভাব আমরণ,

নৈসর্গিক দৃশ্যায়নের ছাড়পত্র আবহমানকালের শক্তি,

সুতীব্র ইচ্ছায় জাগ্রত প্রেমের ঐশ্বরিক অভিব্যক্তি। 


তুমি সত্যের পথে সুশৃঙ্খল কল্পনার অভিমুখ,

তুমিই তো অহর্নিশি বেঁচেবর্তে থাকার জীবন সুখ,

ভালোবাসার চুম্বনে সান্নিধ্যলাভের সমানুপাতিক মন্ত্র,

আবর্তিত ঘটনাপ্রবাহে সমুজ্জ্বল প্রতিদিনের চুম্বনতন্ত্র।


Rate this content
Log in