Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Priyanka Bhuiya

Romance

5.0  

Priyanka Bhuiya

Romance

কিস ডে (সোহাগী চুম্বন)

কিস ডে (সোহাগী চুম্বন)

1 min
570


পোশাকী ভালোবাসা নয়, অভ্যাসে বাঁচুক দু'টো হৃদয়,

পবিত্র আদরের গায়ে লেগে থাক ছোঁয়াচে সঞ্জীবনী সুধা,

প্রেমের কোলাজ মাখুক একফালি কবিতার সজীব শব্দেরা,

নিরাভরণ চুম্বন আঁকা থাকুক সাদামাটা আগলে রাখায়।


অন্তহীন অপেক্ষার প্রহর সমাপনে সুরভিতে মাতোয়ারা মন,

নিস্তব্ধ সময় ঠিক যেন জ্যোৎস্না রাতের মতো মোহময় -

খামখেয়ালি মনবারান্দায় অনুভূতির আগুনের বিলাসিতা,

অপার্থিব ভালোবাসা জোনাকি খোঁজে এক নিঝুম কাব্যে;

খুব চেনা অসুখের শিহরণে রাত্রি আর ভোরের সন্ধিক্ষণে

চাঁদের ঠোঁট জেগে থাকে ঊষার কপাল ছোঁয়ার প্রতীক্ষায়।


আবেগসিক্ত মনের মাধুরী প্রেমের সোহাগে রাঙায়,

আলতো চুম্বনে নেশাতুর হৃদয় হাজার স্বপ্ন সাজায়।


Rate this content
Log in