Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Priyanka Bhuiya

Abstract Romance

5.0  

Priyanka Bhuiya

Abstract Romance

রঙমিলান্তি

রঙমিলান্তি

1 min
401


আকাশ রাঙায় শিমুল-পলাশ, কোকিলের কুহুতান,

রঙবেরঙের আবির ছোঁয়ায় সব রাঙানোর আহ্বান।


বসন্ত উচ্ছ্বাসে মাতোয়ারা প্রকৃতির মিঠে আলিঙ্গন,

ফাগুন হাওয়ায় আবেগী বাতায়নে দোলের আবাহন।


ঋতুরাজের তুলির টানে সোহাগী শব্দদের হিন্দোলে,

হৃদয় ক্যানভাস মুখর ইতিউতি ভাবনাদের কল্লোলে।


শিশুমনটা আজ পিচকারি হাতে খেলার অপেক্ষায়,

মুঠোভর্তি রঙ নিয়েই সে উন্মুক্ত খিড়কির আঙিনায়।


রঙিন মুখের সরল চাহনি, নিষ্পাপ হাসিটা অমলিন!

শৈশবের খুশির উজানে শুধুই ভেসে চলারা অন্তহীন।


উৎসবের কার্নিশে মেশে আনন্দে মুখরিত মনপরাগ,

বর্ণময় দিনের সুরেলা ছন্দে বাজছে বাসন্তী অনুরাগ।


মিলন প্রাঙ্গণের বসন্ত দরবার জমিয়ে তোলে আসর,

রঙমিলান্তি ঘিরে ঋতুরাজ কেবল কৃষ্ণচূড়ার দোসর।।


Rate this content
Log in