Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sayani Banerjee

Classics

3  

Sayani Banerjee

Classics

খেলা

খেলা

1 min
615


খেলছে সবাই অহর্নিশ ,

মাঠের মাঝে ক্রিকেট ধরে -

খেলছে সবাই চুপিসারে 

নিখুঁত ভাবে মুখোশ পরে l 

খেলছে সবাই খেলার পাতায় 

বিশ্বকাপ এর পক্ষ নিয়ে ,

খেলার ধরণ পাল্টে যায় 

প্রতিশ্রুতির আড়াল দিয়ে l 

ছেলেবেলা খেলতে থাকে 

নিজের মনে নিজের সুরে ,

বড়বেলা সাজায় গুটি 

খেলার নিয়ম কঠিন করে l 

খেলছে সবাই নিজের চাওয়ায়,

অজান্তে বা অনিচ্ছায় -

খেলার কারণ জানেনা কেউ 

শুধু খেলার শেষে জিততে চায় l 

খেলার ধরণ ভিন্ন ভেদি ,

খেলার মাঠে ক্লান্তি পায় -

নেশার ঘোরে মানুষ সবাই 

খেলতে খেলতে হারিয়ে যায় ll


Rate this content
Log in