Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sayani Banerjee

Romance Tragedy

1  

Sayani Banerjee

Romance Tragedy

কাঁটার গোলাপ

কাঁটার গোলাপ

1 min
350



পাপড়ির কোলে মাথা রেখে আমি 

কাঁটার আদর পেয়েছি ,

ভাবনার বুকে মিশিয়ে আবেগ 

তাই প্রেমিকা হতে চেয়েছি l 

হঠাৎ বসন্তে সবাই প্রেমিক 

দিনযাপনের গানে ,

চলতি হাওয়া খুব সহজে 

প্রেম ভোলাতে জানে l 

দিবস মেনে আসেনা গোলাপ 

প্রেমিকার একা রাতে -

ছেড়ে যাওয়া হাত বসন্ত খোঁজে 

স্বার্থের অজুহাতে l 

তারিখ শুধু ফিরে ফিরে আসে 

সময়ের পথ বেয়ে ,

দিন ফুরোলে গোলাপ ও কাঁদে 

আবার ফুটতে চেয়ে ll 


Rate this content
Log in

Similar bengali poem from Romance