Sourav Das

Classics

3  

Sourav Das

Classics

জ্বর

জ্বর

1 min
802


ঈষৎ-উষ্ণ পূর্বাভাস যখন দিচ্ছে থার্মোমিটার

সূক্ষ শিরার ক্লান্ত শরীরে বৃদ্ধি রাতের আকার,

ফেরিওয়ালা বুঝি ফিরেছে তবে বেলাশেষের আগে

ঘোরেনি মনের ঘড়ির কাঁটা নিয়ম ভাঙার রাগে,

প্রহর গুনছে পঞ্চেন্দ্রিয় শীতার্ত ভাব হারালে

পুড়ছে দেহ কাঁপছে ললাট লোমকূপের আড়ালে,

আয়ুরেখা ধরে অভিমান তাই চলেছে ছায়ার মতন

ভয় হয় বুকে কালির অভাবে হবে কি ছন্দপতন..?


Rate this content
Log in